সংবাদ শিরোনাম
বিজয়নগরে বজ্রপাতে এক যুবকের মৃত্যু সরাইলে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়ায় চেয়ারম্যান প্রার্থী মুরাদের সভা থেকে বিরিয়ানি জব্দ বিজয়নগরে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার ব্রাহ্মণবাড়িয়ায় হোন্ডা-সিএনজির মুখোমুখি সংঘর্ষ।। নিহত-১।। আহত-৫ শিক্ষার্থীদের উদ্ভাবনী প্রতিভার বিকাশ ঘটাতে হবে; ডিসি হাবিবুর রহমান ব্রাহ্মণবাড়িয়ায় উপকূল এক্সপ্রেসের হোসপাইপ ছিঁড়ে এক ঘন্টা ট্রেন চলাচল বন্ধ এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ- অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়ায় সেরা বিজয়নগরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারনা চালানোর অভিযোগ চেয়ারম্যান প্রার্থী জাবেদের বিরুদ্ধে।। কারন দর্শানোর নোটিশ আদমপুরবাসী গতবার যেভাবে ভোট ও সহযোগিতা করেছেন আশা করি এবারও ভোট দিয়ে বিজয়ী করবেন ;লুৎফর রহমান মুকাই আলী

বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক

বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে প্রায় পাঁচ লাখ টাকার জাল নোট জব্ধ করা হয়।
গত বৃহস্পতিবার (০২ মে) রাতে র‌্যাব-৯, সিপিসি-১ এর অভিযানে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমোড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার আব্দুর রশিদের ছেলে মো. রাসেল-(৩২), ফেনী সদরের আকরামপুর এলাকার আবুল কালামের ছেলে আলমগীর হোসেন-(৩৪) ও বিজয়নগর উপহেলার কামালমোড়ার সাহাব উদ্দিনের ছেলে মোঃ সানি মিয়া-(১৯)। এসময় আটককৃতদের কাছ থেকে বাংলাদেশি চার লাখ ৮৮ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল টাকা, জাল নোট তৈরির সরঞ্জামাদি (স্ক্যানার সংযুক্ত কালার প্রিন্টার, প্রিন্টারের পাউডার কালি, সাদা কাগজ, হার্ড ড্রাইভ, এন্টি কাটার, খালি জারিকেন ইত্যাদি) উদ্ধার করা হয়। এসব মালামালসহ আটককৃতদেরকে বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।
এ ব্যাপারে র‌্যাব-৯ সিলেট এর মিডিয়া অফিসার সহকারি পুলিশ সুপার মোঃ মশিহুর রহমান সোহেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ সিপিসি-১ জানতে পারে, জালনোট বাজারজাতকারি চক্রের তিন সদস্য ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা এলাকায় অবস্থান করছে। এ তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে কামালমোড়া এলাকায় অভিযান চালিয়ে তিনজনকে জাল নোট তৈরির সরঞ্জাম ও জাল নোটসহ আটক করা হয়। পরে তাদেরকে বিজয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com